শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
টাঙ্গাইলে বিশ্ববিদ্যালয়ের নির্মাণাধীন ভবন ধসে ১৮ শ্রমিক আহত

টাঙ্গাইলে বিশ্ববিদ্যালয়ের নির্মাণাধীন ভবন ধসে ১৮ শ্রমিক আহত

রাজশাহীর সময় ডেস্ক : টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের নির্মাণাধীন একটি ভবন হাঠাৎ ধসে পড়ায় ১৮ শ্রমিক গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার দিনগত রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে তিনজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। আরো তিনজনকে জরুরি ভিত্তিতে ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

জানা যায়, নির্মাণাধীন ১২ তলা ভবনের দ্বিতীয় তলার ছাদ ঢালাইয়ের কাজ চলছিল। রাত ১২টার দিকে হঠাৎ করেই ছাদের দক্ষিণ পাশের কোনা ভেঙে পড়ে। এ সময় চাপা পড়ে ১৮ নির্মাণ শ্রমিক আহত হন।

টাঙ্গাইল ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মামুন মিয়া জানান, এ ঘটনায় ১৮ শ্রমিক আহত হন। খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পৌছায় ফায়ার সার্ভিসের সদস্যরা। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

এ ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নূরানী কন্সট্রাকশন নামে একটি কোম্পানি বিশ্ববিদ্যালয়ের ১২ তলা মাল্টিপারপাস ভবনের নির্মাণ কাজ পায়। দ্বিতীয় তলার ছাদ ঢালাইয়ের সময় এ দুর্ঘটনা ঘটে।

রাজশাহীর সময় ডট কম – ১ মার্চ, ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply